corona virus btn
corona virus btn
Loading

নবান্নে মমতা সৌরভ বৈঠক হল বৃহস্পতিবার!‌ জল্পনা তুঙ্গে

নবান্নে মমতা সৌরভ বৈঠক হল বৃহস্পতিবার!‌ জল্পনা তুঙ্গে
File Image

দু’‌জনের মধ্যে কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা প্রকাশ করা হয়নি। সৌরভ গঙ্গোপাধ্যায় এই বিষয় নিয়ে কিছু বলতে চাননি

  • Share this:

#‌কলকাতা:‌ নবান্নে মমতা-সৌরভ সাক্ষাৎ। বৃহস্পতিবার দুপুরে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বেশ কিছুক্ষণ মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন মহারাজ। তবে দু’‌জনের মধ্যে কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা প্রকাশ করা হয়নি। সৌরভ গঙ্গোপাধ্যায় এই বিষয় নিয়ে কিছু বলতে চাননি। এর আগেও নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন সৌরভ। গত বছর বিসিসিআই প্রেসিডেন্ট পদে নির্বাচিত হওয়ার পর সৌরভকে শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই সময় নিউজ18 বাংলাকে এক সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছিলেন, ‘‌মুখ্যমন্ত্রী আমার খুব কাছের। আমার দিদিই উনি। চিফ মিনিস্টার পরে, আগে আমার দিদি। ওঁর শুভেচ্ছা পেয়েছি। আমি ওঁকে প্রচণ্ড শ্রদ্ধা করি। খুব ভালোবাসি।’‌

এদিকে আনলক ২ পর্বে বাইরে বেরিয়ে শুটিংয়ের কাজ শুরু করলেন সৌরভ। অভিনেত্রী প্রিয়াঙ্কা রতি পালের সঙ্গে বিজ্ঞাপনের শুটিং করেন সৌরভ। আনলক ১ পর্বেও বাড়িতে থেকেই কিছু শুটিংয়ের কাজ করেন মহারাজ। বোর্ড এবং আইসিসি সংক্রান্ত একাধিক বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন। ইতিমধ্যেই আইসিসির পরবর্তী চেয়ারম্যান হিসেবে সৌরভের নাম নিয়ে জল্পনা রয়েছে। কয়েকদিনের মধ্যে বোর্ড প্রেসিডেন্ট হিসেবে সৌরভের মেয়াদ শেষ হবে। তবে বিসিসিআইয়ের পক্ষ থেকে সৌরভ ও জয় শাহর মেয়াদ বাড়ানোর জন্য সুপ্রিম কোর্টে আবেদন করা হয়েছে।

অন্যদিকে সৌরভ কিছু না জানালেও বোর্ড সূত্রে খবর, আইপিএল বিদেশে হতে পারে। নাম প্রকাশে অনিচ্ছুক এক এক বোর্ড কর্তা জানান, এ বারের আইপিএল দেশের বাইরে হতে পারে৷ ভারতে করোনা পরিস্থিতি যা তাতে আইপিএল আয়োজন করা কঠিন। সে ক্ষেত্রে UAE ও শ্রীলঙ্কাই বিসিসিআইয়ের প্রথম পছন্দের তালিকায় রয়েছে৷ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যত্‍ আনুষ্ঠানিক ভাবে জানার অপেক্ষা করছে ভারতীয় বোর্ড৷ তারপরেই আইপিএল নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। আইসিসি ইতিমধ্যে একাধিক বৈঠক করলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষ্যত্‍ নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারেনি৷ ১৫ জুলাইয়ের মধ্যে বিশ্বকাপ নিয়ে আইসিসি সিদ্ধান্ত জানাতে পারে বলে খবর।

Published by: Uddalak Bhattacharya
First published: July 3, 2020, 12:00 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर