corona virus btn
corona virus btn
Loading

'ভালোবাসার জন্য সীমান্ত পার ', স্বাধীনতা দিবসে বাংলাদেশ থেকে সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

'ভালোবাসার জন্য সীমান্ত পার ', স্বাধীনতা দিবসে বাংলাদেশ থেকে সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

ভালবাসাই মিলিয়ে দিল সৃজিত- মিথিলাকে। ১৫ অগাস্ট, ভারতের স্বাধীনতা দিবসের দিন বাংলাদেশের সীমান্ত পার করে স্বামীর কাছে ফিরে এলেন মিথিলা

  • Share this:

#কলকাতা: করোনা ভাইরাসের থাবা, লকডাউনের ভ্রুকুটি , দুই দেশের সীমান্ত...প্রতিকূলতা যতই নিষ্ঠুর হোক না কেন, ভালবাসার শক্তির কাছে সবই তুচ্ছ... সেটাই আরেকবার প্রমাণ করলেন বাংলার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী বাংলাদেশের অভিনেত্রী, সমাজকর্মী, আধ্যাপিকা রাফিয়াত রশিদ মিথিলা!

সব বাধা-বিপত্তির ঊর্ধে ভালোবাসারই জয় হল... ভালবাসাই মিলিয়ে দিল সৃজিত- মিথিলাকে। ১৫ অগাস্ট, ভারতের স্বাধীনতা দিবসের দিন বাংলাদেশের সীমান্ত পার করে স্বামীর কাছে ফিরে এলেন মিথিলা। নিজেই এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সৃজিত! লিখলেন, '' ১৯৪৭ সালের ১৫ অগাস্ট বহু মানুষ ঘৃণার কারণে সীমান্ত পার করেছিলেন। ২০২০-র ১৫ অগাস্ট দু'জন মানুষ ভালোবাসার জন্য সীমান্ত পার করলেন।'' পোস্টের সঙ্গে পেট্রাপোল সীমান্ত পার করে মিথিলা ও মেয়ে আয়রাকে এ'দেশে নিয়ে আসার বেশ কয়েকটি ছবিও পোস্ট করেন সৃজিত।

গতবছর ৬ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন সৃজিত ও মিথিলা। সুইৎজারল্যান্ডে মধুচন্দ্রিমা সেরে মেয়ে আয়রাকে নিয়ে বাংলাদেশ যান মিথিলা। পরবর্তী ‘কাকাবাবু’ সিরিজের শুটিং করতে সৃজিতও পাড়ি দেন আফ্রিকা! এরমধ্যেই জারি হল লকডাউন। সৃজিত কলকাতা ফিরলেন, কিন্তু দুইয়ের মাঝে কাঁটা হয়ে দাঁড়াল লকডাউন, মিথিলা ফিরতে পারলেন না এ'দেশে! দীর্ঘ সময় আলাদাই থাকতে হয় কপোত-কপোতি! অবশেষে ভালবাসারই জয় হল... ভারতের স্বাধীনতা দিবসের দিনই সীমান্ত পেরিয়ে স্বামীর কাছে ফিরে এলেন মিথিলা।

Published by: Rukmini Mazumder
First published: August 15, 2020, 3:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर