corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃত্যুর তদন্তের দাবিতে ১৫ অগাস্ট ১ মিনিটের নিরবতা পালনের ডাক বলিউডের

সুশান্তের মৃত্যুর তদন্তের দাবিতে ১৫ অগাস্ট ১ মিনিটের নিরবতা পালনের ডাক বলিউডের

১৫ অগাস্ট সিবিআই তদন্তের দাবিতে প্রয়াত অভিনেতার জন্য গ্লোবাল প্রেয়ার-এর আয়োজন করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। এগিয়ে এসেছেন বলিউডের আরও অনেকেই !

  • Share this:

#মুম্বই: মৃত্যুর দু'মাস পরও জট খোলেনি। জটিল হয়ে চলেছে সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা। ১৫ অগাস্ট সিবিআই তদন্তের দাবিতে প্রয়াত অভিনেতার জন্য গ্লোবাল প্রেয়ার-এর আয়োজন করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। ভারতীয় সময় সকাল ১০ নাগাদ এক মিনিটের জন্য নীরবতা পালন করার অনুরোধ করেছেন তিনি। শ্বেতার ডাকে সাড়া দিলেন বলিউডের অনেক স্টার।

দু মাস কেটে গিয়েছে। চলেছে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। সামিল হয়েছে রাজনীতি। কিন্তু বিচার মেলেনি। কিনারা হয়নি সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার। সুবিচার চায় সুশান্তের পরিবার। সিবিআই তদন্ত ও অভিনেতার আত্মার শান্তি কামনায়, গ্লোবাল প্রেয়ারের আয়োজন করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। ১৫ অগাস্ট গোটা দিন ধরে চলবে প্রয়াত অভিনেতার জন্য প্রার্থনা। ভারতীয় সময়, সকাল ১০টা নাগাদ এক মিনিটের জন্য নীরবতা পালন করার অনুরোধ করেছেন শ্বেতা। গোটা বিশ্বের মানুষকে আহ্বান জানিয়েছেন তিনি।

শ্বেতার এই উদ্যোগের পাশে দাঁড়িয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। এগিয়ে এসেছেন কঙ্গনা রানাওয়াত, কৃতি শ্যানন। অঙ্কিতা বা কৃতি আগেও সুশান্তের জন্য সুবিচার চেয়েছেন। দু'জনই তাঁর প্রাক্তন প্রেমিকা। কঙ্গনা প্রথম থেকেই সুশান্তে ঘটনার তিরস্কার করেছেন। কিন্তু বলিউডের অনেকেই এই নিয়ে মুখ খোলেননি। তবে শ্বেতার এই পোস্টের পর এগিয়ে এসেছেন বরুণ ধওয়ান, অমিশা প্যাটেল, পরিনীতি চোপরা, সুরজ পাঞ্চলি, সঞ্জনা সাংভি, সিদ্ধার্থ চতুর্বেদী ও আরও অনেকে। ট্যুইটারে পোস্ট করেছেন #cbi for ssr। হঠাৎ কী হল বলিউডের? এই প্রশ্ন ওঠা খুব স্বাভাবিক। 'সড়ক ২'-এর ট্রেলারের পরিণতি দেখেই কি চেতনা ফিরল! দর্শকের নাকোচের ভয়েই কী এই  ইউটার্ন? প্রশ্ন থেকেই যাচ্ছে ।

ARUNIMA DEY

Published by: Piya Banerjee
First published: August 14, 2020, 10:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर